আজ রবিবার, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমরা সেই ভাই লীগ করি’

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, আমরা কোনো মেয়রলীগ করতে চাই না। ইতিমধ্যে নারায়ণগঞ্জে একটি মেয়র লীগ করা হয়েছে। যে মেয়র লীগে থাকবে বাংলাদেশে জাতীয়তাবাদী দল, যে মেয়র লীগে থাকবে জামাত, যে মেয়র লীগে থাকবে কিছু সুশিল, যে মেয়র লীগে থাকবে কিছু বাম। তাদেরকে সমন্বয় করে একটি মেয়ল লীগের পায়তারা করা হচ্ছে। আজকে যারা বঙ্গবন্ধুর সৈনিক, আজকে যারা শ্রমিক, আজকে যারা শামীম ওসমানের সৈনিক, আজকে যারা এখানে শেখ হাসিনার সৈনিক। আমি আপনাদের বলতে চাই প্রস্তুত থাকেন। এই মেয়র লীগের বিরুদ্ধে প্রতিরোধ করার জন্য আপনাদের প্রস্তুত থাকতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের দ্বারা একটি সোনার নেতৃত্ব তৈরী করতে হবে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য আব্দুল করিম বাবুর আয়োজনে আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিভিন্ন সময় অনেকে পত্র পত্রিকায় বলেন, ভাই লীগের শ্লোগান দেয়া যাবে না। আমি বলি ভাইলীগ টা কি? অনেক সাংবাদিককে প্রশ্ন করা হয় তখন বলে ভাই লীগ হলো শামীমদের। তাহলে আমরা বলি হ্যাঁ আমরা সেই ভাই লীগ করি। যে ভাই লীগের মাধ্যমে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ সম্পর্কে আমরা যার কাছে অবগত হই, আমরা সেই ভাই লীগ করবো।

এ সময় উপস্তিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য আব্দুল করিম বাবুসহ নেতৃবৃন্দ।